সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে জোড়া খুনের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ সেলিম (৫২)। তাকে বুধবার রাতে গ্রেফতার করা হয়। সে নগরীর তিন কোণা পুকুরপাড় এলাকার বাসিন্দা। তার পিতার নাম মৃত মকবুল হোসেন।

র‌্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের কোম্পানী কমান্ডার মেজর আখের মুহম্মদ জয় জানান, ময়মনসিংহ সদরের চর জেলখানা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০০৩ সালে প্রতিবেশী হুরমত আলী ও তার ছেলে শফিকুল ইসলামকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে সেলিম সহ অন্যান্য আসামীরা। এ ঘটনায় নিহত হুরমতের ভাই বাদি হয়ে ১৩ জনকে আসামী করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করে।

মামলার প্রেক্ষিতে পুলিশ আসামী সেলিমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন। সেলিম কয়েকমাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে আতœগোপনে চলে যায়। এরপর থেকে সেলিম দীর্ঘ প্রায় ১৯ বছর যাবৎ দেশের বিভিন্ন জায়গায় নিজের পরিচয় গোপন করে গাঁ ঢাকা দিয়ে ছদ্মবেশে পালিয়েছিল।

পরবর্তীতে এই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে ২০১৭ সালের জুন মাসে সেলিম এবং পলাতক আসামী আকবর আলী, রফিকদের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত সেলিম সহ ৩ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন এবং বাকি আসামীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন আদালত।

এরই এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সেলিমকে বুধবার রাতে ময়মনসিংহ নগরীর জামতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার জন্য কোতোয়ালী থানায় কাছে হস্তান্তর করা হয়েছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম