সংবাদ শিরোনাম

 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিএনপি পন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দল এর নব গঠিত কমিটিতে প্রফেসর ড. হারুন অর রশীদ স্যার সভাপতি এবং প্রফেসর ড. আহমেদ খাইরুল হাসান বাদল স্যার সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং মিষ্টি বিতরন করা হয়।

আজ ১০ জুলাই ২০২৪ বুধবার দুপুর ১২:৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীন সমাজবিজ্ঞান অনুষদে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্হিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান, সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম ,এগ্রিকালচারিস্টস্ এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব কেন্দ্রীয় কমিটির সদস্য ড. মোঃ হেলাল উদ্দীন,বাকৃবি চ্যাপ্টারের সভাপতি প্রফেসর ড. এ কে ফজলুল হক ভূইয়া, সাধারন সম্পাদক ড. এ কে এম মাহবুবুর রশীদ গোলাপ, সাংগঠনিক সম্পাদক হাবিব মোঃসাইফুর রহমান খালেদ।

ফুলেল শুভেচ্ছা এবং মিষ্টি বিতরন শেষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান বলেন,”বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বি এন পি পন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দল সব সময় আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখার পাশাপাশি মেধা ও মননশীলদের সংগঠন ছাত্রদলের অভিভাবক হিসেবে কাজ করে।

আগামীদিনে সাধারন শিক্ষার্থীদের অধিকার আদায়,দেশের গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার আদায়ের আন্দোলনে ছাত্রদল সব সময় সোনালীদলের সাথে সমন্বয় করে নিজেদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলে সামনে বিজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ্।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম