সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ বাজারে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুই বোনসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহত বোনদের মধ্যে একজন লাকি আক্তার (৩০)। গলায় অপারেশন করে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু বিধি বাম পথিমধ্যে প্রাণ গেলো তার।

শুধু লাকি আক্তার নয় তাকে নিতে আসা ফুফাতো বোন সাখি আক্তারও মারা গেছেন। নিহত লাকি আক্তারের মেয়ে হুমায়রার অবস্থাও গুরুতর। তাকে আইসিইউতে ভর্তি রাখা হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সির সামনে কথা হয় একই দুর্ঘটনায় আহত যুবক মো. শাহিন খানের সঙ্গে। তিনি বলেন, লাকি আক্তার আমার ফুফাতো বোন। তার গলায় টনসিলের সমস্যা ছিল। টনসিল অপারেশন করাতে কয়েকদিন আগে তাকে ময়মনসিংহের সদর উপজেলার চুরখাই কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিন দিন আগে ওই হাসপাতালে গলার অপারেশন করানো হয় তার। সুস্থ হওয়ার ডাক্তার তাকে বাড়িতে যাওয়ার অনুমতি দেন। আমরা সবাই একসঙ্গে অটোরিকশা ভাড়া করে বাড়ি যাচ্ছিলাম। কিন্তু পথে ট্রাকের সঙ্গে সংর্ঘষের পর আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফেরার পর বুঝতে পারি আমি হাসপাতালে। এই দুর্ঘটনায় আমি আমার ফুফাতো ও খালাতো বোনকে হারিয়েছি। অটোরিকশা চালকও মারা গেছেন। আমি এই ঘটনার বিচার চাই।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা নেত্রকোনার দিকে যাচ্ছিল। কাশিগঞ্জ বাজার এলাকায় যেতেই বিপরিত দিক আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহত হয়েছেন এক শিশুসহ আরও দুইজন।

নিহতরা হলেন, নেত্রকোনা জেলা পুর্বধলা উপজেলার হিরণপুর বাজার এলাকার শফিকুল ইসলামের স্ত্রী লাকি আক্তার (৩০), একই এলাকার আমছর উদ্দিনের খানের ছেলে অটোরিকশা চালক মোস্তাকিম খান (২৭) এবং জেলার মদনপুর উপজেলার আওলাদ হোসেনের মেয়ে সাখি আক্তার। নিহত সাখি আক্তার ও লাকি আক্তার সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাক জব্দ করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিত পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম