সংবাদ শিরোনাম

 

গ্রুপ পর্ব পেরোতেই জটিল সমীকরণের পথ ধরে হাঁটতে হয়েছে ইংল্যান্ড। কিন্তু সুপার এইটের প্রথম ম্যাচেই দাপট দেখাল বর্তমান চ্যাম্পিয়নরা।

তাও কি না স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে। সেন্ট লুসিয়ায় ক্যারিবিয়ানদের ৮ উইকেটে হারিয়েছে তারা।
টস হেরে আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৮০ রান করে স্বাগতিকরা। জবাবে ফিল সল্ট ও জনি বেয়ারস্টোর ঝড়ে সেই লক্ষ্য ১৫ বল হাতে রেখেই পাড়ি দেয় জস বাটলারের দল।

ইংল্যান্ডের শুরুটাই ছিল বিধ্বংসী। সল্টের সঙ্গে উদ্বোধনী জুটিতে ৬৭ রান যোগ করেন অধিনায়ক বাটলার (২৫)। রোস্টন চেজের এলবিডব্লিউ ফাঁদে পড়ে বিদায় নেন তিনি। তিনে নেমে ১০ বলে ১৩ রান করেন মঈন আলী। অল্প রানের ব্যবধানে দুই উইকেট হারালেও এরপর আর বিপদ আসেনি ইংল্যান্ডের ঘাড়ে। সল্ট ও বেয়ারস্টো মিলে পাড়ি দেন বাকিটা পথ।

ম্যাচসেরা হওয়া সল্ট ৪৭ বলে ৭ চার ও ৫ ছক্কায় ৮৭ রানে অপরাজিত থাকেন সল্ট। এর মধ্যে রোমারিও শেফার্ডের করা ১৬তম ওভারে তিনটি করে চার ও ছক্কায় ৩০ রান আদায় করেন তিনি। ২৬ বলে ৫ চার ও ২ ছক্কায় অপরাজিত ৪৮ রান আসে জনি বেয়ারস্টোর ব্যাট থেকে।

এর আগে ব্যাটিংয়ে নেমে রানের দেখা পান ওয়েস্ট ইন্ডিজের প্রথম চার ব্যাটার। ৩৪ বলে সর্বোচ্চ ৩৮ রান আসে জনসন চার্লসের ব্যাট থেকে। নিকোলাস পুরানও হাত খুলে খেলতে পারেননি। ৩২ বলে ৩৬ রান করেন বাঁহাতি এই ব্যাটার। এরপর রোভম্যান পাওয়েলের ১৭ বলে ৫ ছক্কায় ৩৬ ও শেরফান রাদারফোর্ডের ২৮ রানের ক্যামিও ইনিংসে ১৮০তে পৌঁছায় ওয়েস্ট ইন্ডিজ। ইংলিশদের হয়ে একটি করে উইকেট নেন জফরা আর্চার, আদিল রশিদ, মঈন আলী ও লিয়াম লিভিংস্টোন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম