সংবাদ শিরোনাম

 

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানে আছে, যে প্রধানমন্ত্রী থাকবে তার অধীনেই নির্বাচন হবে।

আজ শুক্রবার (১০ নভেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলার পীরগাছা সেন্ট পৌলস্ হাইস্কুলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সংবিধানে আছে, যে প্রধানমন্ত্রী আছেন, তিনিই প্রধানমন্ত্রী থাকবেন। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। তারা (বিএনপি) দাবি করেন, নির্বাচন সুষ্ঠু হবে না। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্ব পুলিশের, সেনাবাহিনীর আইনশৃঙ্খলা বাহিনীর। তারা আইন প্রয়োগ করবেন। সবার নিকট গ্রহণযোগ্য একটা নির্বাচন উপহার দেবেন। যারা এটার ব্যর্থ করার চেষ্টা করছে, তাদের আমরা বলতে চাই এটি আপনারা করতে পারবেন না।

তিনি বলেন, সারাদেশের মানুষ আমাদের পাশে আছে। জনগণকে নিয়ে আপনাদের মোকাবিলা করব। আগামী জানুয়ারিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। সুন্দর পরিবেশে ভোট হবে। দেশের জনগণ ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবেন।

মন্ত্রী বলেন, বিএনপি প্রতিদিন হরতাল-অবরোধ দিচ্ছে। তারা গাড়িতে আগুন দেয়। আন্দোলন করে, সমাবেশ করে মিছিল করে, গাড়িতে কেন আগুন দেয়? যারা আগুন-সন্ত্রাস করে তারা মানুষের শত্রু। দেশের ও গণমানুষের শত্রু। আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে তা দমন করবে। বিএনপি গনতন্ত্র ও রাজনীতির নামে গাড়িতে ও বাড়িতে আগুন দেয়। আইনশৃঙ্খলা বাহিনী তাদেন ছাড় দেবে না। আমরা মানুষকে শান্তি দিতে চাই।

শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন, সেন্ট পৌলস্ ক্যাথলিক গির্জার পাল পুরোহিত ফাদার লরেন্স সি এস সি, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খ. আব্দুল গফুর মন্ট প্রমুখ। দিনব্যাপী এ মেডিকেল ক্যাম্পে ১২০ জন চিকিৎসক প্রায় ৬ হাজার রোগীদের ফ্রি চিকিৎসা দেওয়া হয়।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম