সংবাদ শিরোনাম

 

রনি। বয়স ২৫-২৬ বছর। মামাকে বিয়ে করানোর পাত্রী দেখতে গিয়ে একই বাড়ির আরেক মেয়ের প্রেমে পড়ে যায়! এই প্রেমিকার মন জয় করা ছাড়া তার জীবনে আর কোনও লক্ষ্য নেই। প্রেমিকার জন্য সব কিছু করতে প্রস্তুত এই যুবক।

 

তিথি। একটা ভালো পরিবারের একমাত্র মেয়ে। রূপে-গুণে অসাধারণ। তার ফুপুর বিয়ের জন্য যখন পাত্র পক্ষ দেখতে আসে, তখন পরিচয় হয় রনির সঙ্গে। ক্রমশ তাদের প্রেম হয়। সেটি নিয়ে তৈরি হয় পারিবারিক জটিলতা।

এই রনি ও তিথির অন্যরকম প্রেমের গল্প নিয়েই জটিল সমীকরণে এগিয়ে যাবে ‘একবার বলো ভালোবাসি’ নাটকের দৃশ্য। বিশ্ব ভালোবাসা দিবসের জন্য নির্মিত বিশেষ এই নাটকটিতে রনি চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান এবং তিথি চরিত্রে নাজনীন নাহার নিহা। অন্যদিকে রনির মামার চরিত্রে অভিনয় করেছেন মুসাফির সৈয়দ বাচ্চু।


সিএমভি’র ব্যানারে এটির চিত্রনাট্য লেখা ও নির্মাণে ছিলেন মিফতা আনান। নির্মাতা জানান, এটি মূলত প্রেমিক-প্রেমিকার পালিয়ে বিয়ে করার একটি গল্প। যেখানে পারিবারিক বন্ধনটিও ফুটে উঠেছে।

প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ১৪ ফেব্রুয়ারির আগেই ‘একবার বলো ভালোবাসি’ উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম