সংবাদ শিরোনাম

 

 

রণরীর কাপুর ও রাশমিকা মান্দানার নতুন সিনেমা ‘অ্যানিমাল’-এর গানে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন। এ সিনেমার ‘হুয়া ম্যায়’গানে তাদের রোমান্সে মেতে থাকতে দেখা যাবে। এতে একের পর এক চুমুর দৃশ্যে দেখা যাবে রণবীর ও রাশমিকাকে। টিজার মুক্তির পরই ভাইরাল হওয়া দৃশ্য ও গান থেকে এমনটাই মনে করা হচ্ছে।

গানের দৃশ্যে দেখা গেছে তোয়ালে পরে বিমানের ককপিটে চুমু খাচ্ছেন রণবীর রাশমিকে। সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানার নতুন সিনেমা ‘অ্যানিমাল’-এর টিজার।

 

‘অ্যানিমাল’সিনেমার টিজার থেকে দর্শকদের প্রত্যাশা ছিল অনেক বেশি। টিজারে রণবীরকে পর্দায় পুরোপুরি ভিন্ন আঙ্গিকে দেখা গিয়েছে। ভয়ংকর, উত্তেজনাপূর্ণ, রক্তাক্ত অ্যাকশন চলচ্চিত্রের পূর্বাভাস পাওয়া যাচ্ছে টিজারে।

 

কিছুদিন আগেই রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত এ সিনেমা কবে মুক্তি পাচ্ছে তা নিয়ে শুরু হয়েছিল আলোচনা। গত ১১ অগাস্ট সিনেমা মুক্তির দিন ঠিক করা হলেও অবশেষে সেই দিন সিনেমা মুক্তি দেওয়া হয়নি।

jagonews24

এমন খবর সামনে আসতেই ভক্তদের মনে উদ্বেগ দেখা দিয়েছিল। তবে খুব জল্পনা-কল্পনা হতে না দিয়ে এবার সামনে এসেছে সিনেমা মুক্তির নতুন তারিখ। পরিচালক সন্দীপ ভাঙ্গা জানিয়ে দিলেন চলতি বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাচ্ছে ।

 

‘অ্যানিমাল’ চলচ্চিত্রটির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এর আগে, ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবির সিং’ সিনেমাগুলোর পরিচালনা করেন সন্দীপ। ‘অ্যানিমাল’ সিনেমায় রণবীরের বাবার চরিত্রে রয়েছেন অনিল কাপুর। ভিলেন হিসেবে হঠাৎ দেখা যায় ববি দেওলকেও। সিনেমাটি চলতি বছরের আগস্ট মাসে মুক্তির কথা থাকলেও, পোস্ট-প্রোডাকশন কাজের কারণে ডিসেম্বর মাসে সিনেমাটি মুক্তি পাবে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম