সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহ মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিলকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২ নভেম্বর) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। এর আগে বিকেলে শহরের নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

ওসি শাহ কামাল আকন্দ জানান, বিএনপির বিভাগীয় গণসমাবেশের দিন ময়মনসিংহ রেলওয়ে স্টেশন এলাকায় সংর্ঘষের ঘটনায় দায়েরকৃত মামলায় শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে।

 

দলীয় সূত্র জানা যায়, তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল করে মহানগর যুবদল। মিছিল শেষে নতুন বাজার দলীয় কার্যালয় থেকে বাসায় ফেরার পথে জোবায়েদ হোসেন শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ।

 

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর বিএনপির বিভাগীয় গণসমাবেশ শেষ হওয়ার পর রেলওয়ে জংশন স্টেশন এলাকায় আওয়ামী লীগ কর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়ান বিএনপি নেতা-কর্মীরা। এতে তিন পুলিশ সদস্যসহ এক আওয়ামী লীগ নেতা আহত হন। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপির ২৩ নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৩৫০-৪০০ জনকে আসামি করে মামলা করে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম