সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযানে ১১ দালাল আটক হয়েছে। রবিবার র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ দল মেজর আখের মুহম্মদ জয় ও এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে পাসপোর্ট অফিসে র‌্যাবের ভ্রাম্যমান্য অভিযান পরিচালনা হয়।

আটককৃত দালাল মোঃ আতিকুল, মোঃ নাজিম উদ্দিন, শসকত হাসান, মোঃ হৃদয়, আবুল কালাম, হেদায়েত উল্লাহ, আবু শাহীনদপরকে পাসপোর্ট অফিসে সাধারণ জনগনের নিকট প্রতারণা করে নগদ অর্থ হাতিয়ে নিয়ে আসছে বিধায় মোবাইল কোর্টের মাধ্যমে দঃ বিঃ ১৮৬০ সনের ২৯১ ধারা মোতাবেক সর্বমোট ২৯ হাজার টাকা অর্থদন্ডে জরিমান প্রদান করা হয়।

এছাড়া তমিজ উদ্দিন, সাহেল রানা ও শহিদুল ইসলামদেরকে দঃ বিঃ ১৮৬০ সনের ২৯১ ধারা মোতাবেক প্রত্যেককে একমাস করে বিনাশ্রম কারাদন্ড দন্ডে সাজা দেওয়া হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এরশাদুল আহমেদ এই সাজা প্রদান করেন। জিজ্ঞাসাবাদে আটকৃতরা র‌্যাবকে জানায় যে, ময়মনসিংহ পাসপোর্ট অফিসে অর্ধশত দালাল চক্রের একটি সিন্ডিকেট রয়েছে।

উল্লেখিত দালাল চক্র দীর্ঘদিন যাবত অসহায় ও সাধারণ নিরীহ মানুষদেরকে দ্রুত সময়ে পাসপোর্ট পাইয়ে দিতে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে নানাভাবে হয়রানী করে আসছে। দালাল চক্রের ফাদে পা দিয়ে পাসপোট না পেয়ে মাসের পর মাস ঘুরছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম