সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহের বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে (যুগ্মসচিব) সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) ময়মনসিংহ জেলা ইউনিটের নেতৃবৃন্দ। রবিবার সকালে জেলা প্রশাসকের হল রুমে এ সংবর্ধনা দেন সংগঠনের সভাপতি ও মেসার্স শাহজাহান ট্রেডার্সের প্রোঃ মোঃ শাহজাহান আলী, সাধারণ সম্পাদক এসএম বাবুল, সহসভাপতি একেএম নূরে আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফা আহমেদ মোহন, বিএফএ’র প্রধান উপদেষ্টা ও জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সদস্য মীরণ চৌধুরী সহ সংগঠনের অন‍্যান‍্য নেতৃবৃন্দ প্রমূখ।

 

এ সময় বিএফএ’র সভাপতি মোঃ শাহজাহান আলী বলেন, ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক একজন কৃষক বান্ধব অফিসার ছিলেন। মাঠ পর্যায়ে সরকারের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে তৎপরতা ছিল লক্ষনীয়। তবে কৃষি বিষয়ে প্রকল্প বাস্তবায়নে বেশ আন্তরিক হওয়ার কারনে প্রান্তিক পর্যায়ের চাষীরা সহজে সার, বীজ ও কৃষি উপকরণ পেয়েছে।

 

বিতরন কার্যক্রমেও ছিল সচ্ছতার রূপরেখা। বিএফএ’র সাধারণ সম্পাদক এসএম বাবুল বলেন, ডিসি মোহাম্মদ এনামুল হকের মত সৎ দায়িত্বশীল সরকারি কর্মকর্তা মাঠ পর্যায়ে বড়ই প্রয়োজন। সম্প্রতি জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক যুগ্মসচিব পদোন্নতি লাভ করে কৃষি মন্ত্রনালয়ে বদলি হয়েছেন।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম