সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহে মহাকালী গার্লস স্কুল ও কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় প্রতিষ্ঠানের হলরুমে মহাকালী গার্লস স্কুল ও কলেজের অধ‍্যক্ষ মোঃ জিয়া উদ্দিন শাকিরের সভাপতিত্বে ও সহকারী অধ‍্যাপক উম্মে জেসমিন নাহার এবং প্রভাষক দিদার মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, মহাকালী গার্লস স্কুল ও কলেজ গভর্নিং বডির সভাপতি অধ‍্যাপক আব্দুস সাত্তার, গভর্নিং বডির সাবেক সভাপতি ও বিদ‍্যুৎসাহীর সদস‍্য মোঃ আব্দুল আওয়াল সেলিম, গভর্নিং বডির দাতা সদস‍্য খন্দকার মাহবুব আলম প্রমুখ।

 

এছাড়াও অনুষ্ঠানে বিদায়ী ছাত্রীদের মাঝে অনুভূতি ব‍্যাক্ত করেন মোছা: শায়লা আক্তার রীপা, নুসরাত জাহানসহ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন মহাকালী গার্লস স্কুল ও কলেজের ক্রীড়া পরিচালক মালেকা বেগমসহ প্রতিষ্ঠানের গভর্নিং বডির অন‍্যান‍্য নেতৃবৃন্দসহ মহাকালী গার্লস স্কুল ও কলেজের অন‍্যান‍্য শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ প্রমুখ। এর আগে সকাল সাড়ে ৯ টায় পবিত্র সীরাতুন্নবী (সা:) সম্মেলন উপলক্ষ্যে অধ‍্যক্ষের কার্যালয়ে বিশ্বনবী (সা:) এর আদর্শ ও নারীর অধিকার ও মর্যাদা শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বয়ান পেশ করেন তালতলা জামিয়া আরাবিয়া মাখযানুল উলূম মাদ্রাসার মুহ্তামিম পীরে কামেল হযরত মাওলানা আল্লামা আবদুর রহমান হাফেজ্জী হুজুর (দা: বা:)।

 

প্রধান আলোচক হিসেবে বয়ান পেশ করেন ময়মনসিংহ জামিয়া ফয়জুর রহমান (রহ:) মুহ্তামিম ও বড় মসজিদের পেশ ইমাম ও খতিব হযরত মাওলানা আল্লামা আব্দুল হক (দা: বা:)।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম