সংবাদ শিরোনাম

 

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী।

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি মেহজাবিন চৌধুরীও।

বুধবার (২৬ জুন) মেটলাইফ স্টেডিয়ামে কোপা আমেরিকায় চিলির বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির ছিলেন তিনি। আর্জেন্টিনার নীল সাদা জার্সি গায়ে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেন।

মেহজাবীনের সেই পোস্ট দেখেই তার পুরোনো একটি ছবি নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে ২০২২ সালে ব্রাজিলের জার্সি গায়ে দেখা মিলেছে অভিনেত্রীর। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই সেই ছবি প্রকাশ করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘মিশন হেক্সা?’।

এরপর আর্জেন্টিনার জার্সি গায়ে মেসিদের সমর্থন দেখার পরে অনেক ভক্তরাই অভিনেত্রীর পুরোনো ছবি নিয়ে মজা করছেন। অনেকেই প্রশ্ন করছেন, মেহজাবীন ব্রাজিল নাকি আর্জেন্টিনা, কোন দলের সমর্থক? এবার এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়টি নিয়ে কথা বলেছেন মেহজাবীন চৌধুরী।

সাক্ষাৎকারে মেহজাবীন বলেন, ‘খুব ইচ্ছে ছিল আমেরিকায় গিয়ে খেলা দেখব। সেই চাওয়াটা পূরণ হয়েছে। আমি আর্জেন্টিনার সমর্থক। মেসির জন্যই আর্জেন্টিনা সমর্থন করি। গত বিশ্বকাপেও এই দলই সমর্থন করেছি। মূলত আমি মেসির খেলা পছন্দ করি। মেসির খেলা সবসময়ই টানে। মেসি একবার বাংলাদেশে গিয়েছিলেন। তখন তার খেলা প্রথম সরাসরি দেখার সুযোগ হয়েছিল। এইবার দ্বিতীয়বারের মতো সরাসরি তার খেলা দেখার সুযোগ হলো।’

ব্রাজিলের জার্সি পরা ছবির বিষয়ে জানান, এডিটেড ব্রাজিলের জার্সির ছবি ফেসবুকে দেওয়া হয়েছিল। বিশ্বকাপ ফুটবল খেলার সময় ছবিটি একজন সম্পাদনা করে পাঠিয়েছিলেন। খেলা নিয়ে একজন অপরজনকে আঘাত করে কিছু বলা ঠিক না। খেলা উপভোগ করার বিষয়।

এ অভিনেত্রী বলেন, ফুটবল খেলা আমার বেশি পছন্দের। কয়েকদিন আগে আমেরিকায় এসেছি। নিউজার্সিতে থাকছি। এখানেই খেলা হয়ে গেল। হঠাৎ মনে হলো আর্জেন্টিনার খেলা দেখব। তারপর টিকেট কাটার চেষ্টা করি। কিন্তু টিকেট পাই না। শেষ সময়ে এসে সৌভাগ্যবশত দুটি টিকেট পাই। তারপর আমি ও ফারিণ খেলা দেখতে যাই।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম