সংবাদ শিরোনাম

 

মেক্সিকোতে হলিডে পার্টিতে হামলার ঘটনায় অন্তত ১২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক ডজন মানুষ। বড়দিনকে সামনে রেখে আয়োজিত এক পার্টিতে এ হতাহতের ঘটনা ঘটেছে। ব্রিটিশ সংবাদসংস্থা রয়টার্স এ খবর জানিয়েছে।

গুয়ানাজুয়াতো প্রদেশের কর্তৃপক্ষ জানিয়েছে, মধ্য মেক্সিকোতে একটি প্রাক-ক্রিসমাস পার্টিতে রবিবার ভোরে এ হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ১২ জন নিহত ও এক ডজন মানুষ আহত হয়েছেন। সহিংসতাটি সালভাটিয়েরা শহরে একটি খামারে ঘটেছে যা উৎসবের জন্য ভাড়া দেওয়া হয়ে থাকে।

গুয়ানাজুয়াতো প্রদেশের অ্যাটর্নি জেনারেল এক্সে (সাবেক টুইটার) জানিয়েছেন, ১২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত ১২জনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

ওই পার্টিতে থাকা একজন নাম পরিচয় প্রকাশ না করার শর্তে বলেন, বন্দুক নিয়ে প্রায় ছয়জন লোক অনুষ্ঠানস্থলে প্রবেশ করেন এবং অনুষ্ঠানে জড়ো হওয়া মানুষদের মধ্যে ঘোরাঘুরি শুরু করেন। তিনি বলেন, আমরা বুঝতে পেরেছিলাম যে তাদের আমন্ত্রণ জানানো হয়নি।

 

গুয়ানাজুয়াতো সম্প্রতি মেক্সিকোর সবচেয়ে সহিংস রাজ্যগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। উল্লেখ্য, মেক্সিকোর মধ্যাঞ্চলীয় গুয়ানাজুয়াতো প্রদেশটি তেল বিশুদ্ধকরণ শিল্পের কারণে বিখ্যাত।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম