সংবাদ শিরোনাম

 

 

বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের স্মৃতি বিজড়িত ময়মনসিংহ নগরীর কলেজ রোডস্থ বাসভবনে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের আয়োজনে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার বিকালে মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মীর শহীদ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। আলোচনা শুরুতেই সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

এছাড়াও অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক ইউসুফ খান পাঠান, জাসদের সাধারণ সম্পাদক এড. সাদিক হোসেন, ময়মনসিংহ জেলা  ওয়াকার্স পার্টির সভাপতি ডাঃ সুদীপ বর্মণ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক গোলাম ফেরদৌস জিলু, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আনোয়ার উল হক রিপন , মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাশিদা তাহমিনা প্রীতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু প্রমুখ। আলোচনা শেষে সকল শহীদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম। এর আগে সকালে দিবসটি উপলক্ষ্যে শিববাড়ি কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত করা হয়।

 

এছাড়াও মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলমের নেতৃত্বে নগরীর কলেজ রোডস্থ নিজ বাসভবনে অবস্থিত শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম