সংবাদ শিরোনাম

 

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত হয়। রবিবার (১৫ আগষ্ট) সকাল ৮টায় সার্কিট হাউজ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং সকাল সাড়ে ৮ টায় জয়বাংলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সিটি কর্পোরেশনের সচিব রাজীব সরকার, প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফ হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা সেঁজুতি ধর সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর সকাল ০৯ টায় সিটি কর্পোরেশন চত্বরে জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত গণভোজ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র টিটু।

উল্লেখ্য, গণভোজ কার্যক্রমের আওতায় দিবসটি উপলক্ষে নগরীর বিভিন্ন পয়েন্টে দরিদ্র অসহায় মানুষকে খাদ্য বিতরণ করা হয়। এছাড়া মেয়র টিটু দিনব্যাপী বিভিন্ন সরকারি এবং বাংলাদেশ আওয়ামী লীগ ও তার বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে যোগদান করেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম