সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সেরা করদাতা হিসেবে সম্মাননা, ট্যাক্সকার্ড ও সনদপত্র পেয়েছেন ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠান। কর অঞ্চল ময়মনসিংহ সেরা করদাতাদের এ সম্মাননা দেয়।

কর অঞ্চল-ময়মনসিংহের সেরা করদাতাদের সম্মাননা, ট্যাক্সকার্ড ও সনদপত্র প্রদান-২০২৩ অনুষ্ঠানে বরাবরের মতোই এবারও সেরা ও সর্বোচ্চ করদাতা মেসার্স এম এস এন্টারপ্রাইজের মালিক খন্দকার মাহবুব আলম। একটানা ১৬ বার সর্বোচ্চ ও সেরা করদাতার সম্মাননা লাভ করলেন।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ময়মনসিংহ নগরে একটি অডিটরিয়ামে এ সম্মাননা দেওয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মো. আশরাফুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পুলিশ রেঞ্জ ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মো. হারুন-অর-রশিদ, অতিরিক্ত কর কমিশনার আব্দর রকিব, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, ট্যাক্সেস ল’ইয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সাদিক হোসেন। এ সময় অতিথিদের মাধ্যমে ৪২ সেরা করদাতাকে সম্মাননা, ট্যাক্সকার্ড ও সনদপত্র দেওয়া হয়।

অনুষ্ঠানে বিগত ১৬ বছরের মতো এবারও সেরা করদাতা নির্বাচিত হওয়া খন্দকার মাহাবুব বলেন, ২০০৮ সাল থেকে এই সম্মাননা পদক দেওয়া শুরু হয়েছে। এতে সরকার লাভবান হওয়ার পাশাপাশি সম্মানিত হচ্ছেন করদাতারা। এতে আমি নিজেও সম্মানিতবোধ করছি।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম