সংবাদ শিরোনাম

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের যুগ্ম-সচিব পরিচালক (প্রশাসন ও অর্থ ) মোঃ হাবিবুর রহমান দুদিন ব্যাপী ময়মনসিংহ জেলায় সরকারী দাপ্তরিক কর্মসূচির অংশ হিসেবে জেলার ভালুকা ফায়ার স্টেশন এবং ময়মনসিংহ সদর ফায়ার স্টেশন পরিদর্শন করেন। পরিদর্শনে আগমন উপলক্ষে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের যুগ্ম-সচিব পরিচালক (প্রশাসন ও অর্থ ) মোঃ হাবিবুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহ বিভাগের উপ-পরিচালক মোঃ মজিবুর রহমান চৌধুরী এবং ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী উপ-পরিচালক মোঃ জসিম উদ্দিনসহ অত্র বিভাগের বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

পরবর্তীতে বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাদ মাগরিব ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ময়মনসিংহ বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ময়মনসিংহ বিভাগের উপ-পরিচালক মোঃ মজিবুর রহমান চৌধুরী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ময়মনসিংহ বিভাগের সহকারী উপ-পরিচালক মোঃ জসিম উদ্দিন প্রমুখ। মতবিনিময়ে ময়মনসিংহ বিভাগের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সার্বিক পরিস্থিতি ও চলতি কার্যক্রম প্রধান অতিথিকে উপস্থাপনা করেন।

 

প্রধান অতিথি ময়মনসিংহ বিভাগের সার্বিক পরিস্থিতি সম্পর্কে শুনেন ও সমস্যা এবং বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সার্বিক সমাধানের আশ্বাস দেন পাশাপাশি ময়মনসিংহ বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সার্বিক কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন এবং সাধুবাদ জানান। এ সময় ময়মনসিংহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগীয় কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম