সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে পেট্রোল বোমাসহ ছাত্রদলের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে মামলা শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে রোববার রাতে শম্ভুগঞ্জ এলাকা থেকে তিন ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক খাইরুল আলম শাকিল, মহানগর ছাত্রদল নেতা আকরাম হোসেন, উওর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শুভ চন্দ্র দে।

 

পুলিশ জানায়, নগরীর শম্ভুগঞ্জের রঘুরামপুর বরাইকান্দি এলাকায় রোববার রাত ৮টার দিকে বিএনপি-ছাত্রদলের একদল কর্মী অবস্থান নিয়ে নাশকতার চেষ্টা শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে গাড়িতে ভাঙচুর ও পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও ককটেল বিস্ফোরণ ঘটায় দলটি। ওই সময় নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ায় গ্রেপ্তার করা হয় ওই তিনজনকে। একইসঙ্গে জব্দ করা হয় পেট্রোল বোমাসহ বিভিন্ন সরঞ্জাম।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ে আরও ৭০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। ওই মামলায় তিনজকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, নাশকতার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়। জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম