সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের নান্দাইলে রাবার বুলেটে আহত নাহিদুল ইসলাম নাহিদ (২২) নামে এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে নান্দাইল পৌরসভা এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

নাহিদুল ইসলাম নাহিদ উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামের ওমর ফারুক আকন্দের ছেলে। তিনি ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রদলের আহ্বায়ক। ২৮ অক্টোবর বিএনপির কর্মসূচিতে যোগ দিয়ে রাবার বুলেট আহত হন তিনি।

নান্দাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারের পর নাহিদের মোবাইলে ঢাকায় পুলিশের ওপর হামলা ছাড়াও বেশ কয়েকটি অপরাধের তথ্য মিলেছে। তবে নাহিদুল তা অস্বীকার করেছেন।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ২৮ অক্টোবর বিএনপির কর্মসূচিতে যোগ দিয়ে রাবার বুলেটে বিদ্ধ হন নাহিদ। তখন তার রক্তাক্ত শরীরের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে গ্রেফতার এড়াতে ঢাকায় চিকিৎসা না নিয়ে তিনি ময়মনসিংহের নান্দাইলে চলে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, নাহিদের ব্যবহৃত মোবাইল ফোনে বেশ কয়েকটি অপকর্মের তথ্য মিলেছে। এগুলো যাচাই-বাছাই করেই ঢাকার বিভিন্ন থানায় জানানো হয়েছে। বিস্ফোরক আইনের একটি মামলায় নাহিদকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম