সংবাদ শিরোনাম

 

 

“যুবলীগ কোটি যুবকের অনন্য দিশা” এই স্লোগানে ময়মনসিংহে আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার বিকেলে নগরীর রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে মহানগর আওয়ামী যুবলীগের আয়োজনে জাতীয় সংগীত পরিবেশনা , জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করা হয়।

 

মহানগর যুবলীগের আহবায়ক মোঃ শাহীনুর রহমান শাহীনুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। প্রধান অতিথির বক্তব্যে মেয়র টিটু বলেন, আমরা দেখেছি বাঙ্গালী জাতির প্রয়োজনে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় মানুষের পাশে থেকে কাজ করে গেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতা-কর্মীরা।

 

আজ বিএনপি- জামাত দেশে অগ্নিসংযোগ নৈরাজ্য ও আগুন সন্ত্রাস করছে, আর এসব শক্ত হাতে প্রতিহত করতে মাঠে শক্ত অবস্থানে রয়েছে যুবলীগের নেতাকর্মীরা। বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। কাজেই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। এছাড়াও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক রাসেল পাঠানসহ প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে ৩৩ টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ন আহবায়কের নেতৃত্বে বর্ণাঢ্য আনন্দ মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেয়। সমাবেশ শেষে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালী কৃষ্ণচূড়া চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হল মোড়ে গিয়ে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন মহানগর ও ওয়ার্ড আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম