সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ নগরীতে চাঞ্চল্যকর আবদুর রাজ্জাক রাকিব হত্যার পাঁচদিন পর প্রধান আসামি মহানগর যুবলীগের বহিস্কৃত সদস্য ইয়াছিন আরাফাত শাওনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

একইসঙ্গে মামলার দুই নম্বর আসামী শাওনের বড় ভাই মাসুদ পারভেজসহ আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাভারের আমিনবাজার এলাকা থেকে তাদের গ্রেফতারের বিষয়টি ডিবি পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মালমার প্রধান আসামী ইয়াছিন আরাফাত শাওন, তার ভাই মাসুদ পারভেজ, আনিছুর রহমান ফারুক, মো. মানিক, মো. মবিন ও শান্ত।

ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি ফারুক হোসেন বলেন, রাকিব হত্যায় প্রধান আসামীসহ ৬ জনকে সভার থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের ময়মনসিংহে আনা হচ্ছে। শুক্রবার তাদের আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর শনিবার সন্ধ্যায় নগরীর শম্ভুগঞ্জের চায়নামোড় টোলবক্স এলাকায় মাইক্রোবাসকে সাইড না দেওয়াকে কেন্দ্র করে ট্রাক চালককে অহেতুক মারধর করেন শাওন তার লোকজন। এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে খুন হন স্থানীয় আব্দুর রাজ্জাক রাকিব নামে এক যুবক। এ সময় আহত হন বাস চালক সাদেক আলী ও শহীদ মিয়া।

এ ঘটনায় রোববার শাওনকে প্রধান আসামি করে আরও ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে মামলা করেন।

এই ঘটনায় প্রধান আসামি শাওনসহ জড়িতদের গ্রেফতারের দাবিতে গত মঙ্গলবার মানববনন্ধন ও বিক্ষোভ করে নিহত রাকিবের স্বজন ও এলাকার হাজারো মানুষ। সেখান থেকে আসামিদের গ্রেফতারের আলটিমেটাম দিয়ে অবস্থান ধর্মঘট পালনের কথা জানানো হয়েছিল।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম