সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের গৌরীপুরে পৌর শহরের উত্তর বাজার এলাকায় ‘দেশ মোবাইল’ নামে একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার দিবাগত রাতে দোকানের টিন ও সিলিং কেটে ভেতরে প্রবেশ করে নতুন ১৭৮ টি মোবাইল ফোন নিয়ে যায়।

তবে চোর চক্রের সদস্যরা মোবাইল নিয়ে যাওয়ার সময় ফেলে রেখে যায় মোবাইলের বাক্স ও চার্জার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ‘দেশ মোবাইলে’ র মালিক জহিরুল ইসলাম রমজান দোকান বন্ধ করে বাসায় যান। দেশ মোবাইল দোকানে রয়েছে বাংলালিংক কাস্টমার কেয়ার।

বুধবার সকালে বাংলালিংকে কাস্টমার কেয়ারের কর্মকর্তা দোকান খোলে দেখেন দোকানের এক পাশে টিনের চাল ও সিলিং কাটা। দোকানে রাখা মোবাইলের প্যাকেট ও চার্জার ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। পরে তিনি মুঠোফোন দোকানের মালিককে জানান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

দেশ মোবাইলের মালিক জহিরুল ইসলাম রমজান বলেন, চোরচক্র দোকানে রাখা ১৭৮ টি নতুন মোবাইল নিয়ে গেলেও বাক্স ও চার্জার দোকানেই ফেলে রেখে গেছে। এছাড়াও পাঁচ হাজার টাকার স্ক্রেচকার্ড নিয়ে গেছে। আমি চাই পুলিশ সুষ্ঠু তদন্ত করে মোবাইল উদ্ধার ও জড়িতদের আইনের আওতায় আনুক।

পাশের প্রিন্স মোবাইলের স্বত্বাধিকারী সাইদুর রহমান লিটু বলেন, গত কয়েক বছরে একই এলাকায় ৭-৮টি দোকানে চুরির ঘটনা ঘটেছে, কিন্তু পুলিশ আজ পর্যন্ত কোনো মালামাল উদ্ধার করতে পারেনি বা চোর ধরতে পারেনি, যে কারণে চুরির ঘটনা বাড়ছে। র

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে চোর শনাক্ত ও মোবাইল উদ্ধার করার চেষ্টা চলছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম