সংবাদ শিরোনাম

 

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন,বাংলাদেশকে আর কেউ পাকিস্তান বা আফগানিস্তান বানাতে পারবে না। দেশের মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত, মুজিব আদর্শে উজ্জীবীত।

ডা. মুরাদ সোমবার জামালপুর শহরের বকুলতলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের বর্ধিত সভায় এসব কথা বলেন। সভায় সেপ্টেম্বরের শুরু থেকে জেলার সকল উপজেলায় মেয়াদাত্তীর্ণ সকল কমিটি সম্মেলনের মাধ্যমে শেষ করে জেলা সম্মেলনের করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ি সরিষাবাড়িসহ সকল উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড সম্মেলন শেষে ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হবে। আগামী ৭ সেপ্টেম্বর বকশিগঞ্জ ও জামালপুর সদর উপজেলায় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এছাড়াও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যে সকল নেতৃবৃন্দকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে, তাদের আবেদনের বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়। জেলার সকল উপজেলায় মেয়াদাত্তীর্ণ সকল কমিটি সম্মেলনের মাধ্যমে শেষ করে আগামী ২০২২ সালের জুন মাসের মধ্যে জেলা সম্মেলনের করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরীর পরিচালনায় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জামালপুরের পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ ও জামালপুরের সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম