সংবাদ শিরোনাম

 

চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকারে ধাক্কা দিয়েছে একটি বেপরোয়া বাস। এ ঘটনায় ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (৩ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে টানেলের কুইক রেসপন্স টিম। সেখানে গিয়ে দুর্ঘটনা কবলিত বাস ও প্রাইভেটকার জব্দ করে তারা। টানেলের সহকারী ম্যানেজার (নিরাপত্তা) জাহাঙ্গীর আলম ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারা যাওয়ার পথে টানেলের ভেতরে প্রাইভেটকারে ধাক্কা দেয় বাস। এতে টানেল টিউবের দেয়ালে আছড়ে পড়ে প্রাইভেটকারটি। এ ঘটনায় সেটি বেশ ক্ষতিগ্রস্ত হয়।

জাহাঙ্গীর বলেন, ঘটনাস্থল থেকে বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী কাজী মো. ফেরদাউস বলেন, একটা দুর্ঘটনা ঘটেছিল। আমাদের টিম দ্রুত সেখানে পৌঁছে। পরে গাড়ি দুটি জব্দ করা হয়। সেময় যানজটের সৃষ্টি হয়। এখন তা স্বাভাবিক রয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকারে ধাক্কা দেয় একটি বেপরোয়া বাস। পরে টানেলের নিরাপত্তা কর্মীরা বাস ও প্রাইভেটকারটি জব্দ করেন।

গত ২৮ অক্টোবর দেশের মেগা প্রকল্প টানেলের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরের দিন সকাল ৬টা থেকে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। ফলে যান চলাচল শুরু হয়।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম