সংবাদ শিরোনাম

 

ফের বিয়ে করলেন ভারতীয় অভিনেত্রী অভিনেত্রী অমলা পল। পাত্র, তাঁর দীর্ঘদিনের প্রেমিক জগৎ দেশাই। কোচিতে আয়োজিত হয়েছিল অমলার ‘ল্যাভেন্ডার থিম ওয়েডিং’। বিয়ের খবর নিজেই জানিয়েছেন অমলা পল। রবিবার তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জগতের সঙ্গে নিজের বিয়ের ছবি শেয়ার করেছিলেন।

অমলকে ল্যাভেন্ডার রঙের টপ ও স্কার্টে দেখা যায়, সঙ্গে ছিল ম্যাচিং নেকলেস। অন্যদিকে জগৎ দেশাই একটি সাদা ডিজাইনার কুর্তা-পাজামার উপর একটা ল্যাভেন্ডার উত্তরীয় গায়ে দিয়েছিলেন। বিয়ের অনুষ্ঠানের বেশকিছু ছবি পোস্ট করেছেন অমলা পল।

ক্যাপশানে লিখেছেন, উদযাপন করছি এই ভালোবাসা যা আমাদের একত্রিত করেছে। আমার এই ঐশ্বরিক পুরুষালি মানুষটিকে বিয়ে করেছি। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ একান্ত কাম্য।’

এই জমকালো বিয়ের অনুষ্ঠানের বেশকিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বেশকিছু ওয়েডিং ফটোশ্যুটের ছবি পোস্ট করে জগৎ দেশাই লিখেছেন, ‘দুটো আত্মা, একটা নিয়তি, আমার এই ঐশ্বরিক নারীর হাতে হাত রেখে এই বাকি জীবনকাল।’ ইনস্টাস্টোরিতে স্বামী জগতের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতেও দেখা গিয়েছে অমলা পলকে।

গত ২৬ অক্টোবর ছিল অভিনেত্রী অমলা পালের ৩২ তম জন্মদিন। ওইদিনই তাঁকে বিয়ের প্রস্তাব দেন জগৎ দেশাই। আর এর ঠিক কয়েকদিনের মধ্যেই বাগদান সেরে ফেলেন অমল ও জগৎ।

প্রসঙ্গত, এর আগে পরিচালক এএল বিজয়কে বিয়ে করেছিলেন অভিনেত্রী অমলা পল। তাঁরা ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন, তবে ২০১৬ সালে তাঁরা আলাদা হয়ে যান। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে তাঁদের আইনত বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম