সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা উন্নয়নে কাজ করে যাচ্ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

 

শম্ভুগঞ্জের নতুন এ স্বাস্থ্যকেন্দ্রের মাধ্যমে ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষ বিনামূল্যে বা স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা পাবেন। এতে নাগরিকদের কষ্ট কমবে এবং খরচও সাশ্রয় হবে। রবিবার বিকেলে শম্ভুগঞ্জের রঘুরামপুর এলাকায় স্থানীয় সরকার বিভাগের আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট ২য় পর্যায়ের অধীন ৩য় স্বাস্থ্যসেবা কেন্দ্রে উদ্বোধনকালে এসব কথা বলেন মেয়র।

 

এছাড়াও মেয়র তার বক্তব্যে করোনা টিকা গ্রহণ ও ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহবান জানান। এ সময় অনুষ্ঠানে ১১ জন নাগরিককে স্বাস্থ্যসেবা গ্রহনের জন্য লাল কার্ড বিতরণ করেন মসিক মেয়র।

 

কার্ডধারীরা বিনামূল্যে এ কেন্দ্র থেকে স্বাস্থ্যসেবা পাবেন। পাশাপাশি পরবর্তীতে আরও অধিক নাগরিককে এ কার্ড প্রদান করা হবে। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন মসিকের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মনির, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রজেক্ট ম্যানেজার ফারজানা রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য আবু বক্কর সিদ্দিক সাগর, মহানগর যুবলীগের সদস্য জিয়াউল হক জিয়া, প্রমূখ।

 

প্রসঙ্গত, এর পূর্বে নগরীর জামতলা ও খাগডহরে নগর স্বাস্থ্য কেন্দ্র এবং ব্রাহ্মপল্লী এলাকায় একটি নগর মাতৃসদনের উদ্বোধন করেন মসিক মেয়র।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম