সংবাদ শিরোনাম

 

 

নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের বামনখালী এলাকায় সিএনজি ও বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত দুজনের মধ্যে একজন ঘটনাস্থলে এবং অপরজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার আতকাপাড়া বামনখালী সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, শরাফত আলী, পারভেজ আলী ও হাসান মিয়া। এর মধ্যে দু’জনের বাড়ি নারায়ণগঞ্জ ও একজনের বাড়ি সিরাজগঞ্জ জেলার গুনেরগাতী এলাকায়।

 

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ৫ যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা নেত্রকোনার দূর্গাপুরের উদ্দেশে রওনা হয়। সিএনজিটি পূর্বধলা উপজেলা সদর ইউনিয়নের আতকাপাড়া এলাকায় পৌঁছালে দূর্গাপুর থেকে আসা একটি বালুবাহী ট্রাক সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও পরে হাসপাতালে একজনের মৃত্যু হয়।

 

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। পরে পুলিশ গিয়ে আহতদের পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যান। বালুবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম