সংবাদ শিরোনাম

 

 

নেত্রকোনার পাঁচটি আসনের বেসরকারি নির্বাচনী ফলাফলে প্রত্যেকটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা এগিয়ে রয়েছেন। আর একটি ছাড়া চারটিতেই নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা। রোববার সন্ধ্যা সাড়ে ছয়টায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের ১২৪টি কেন্দ্রের মধ্যে ৬৯ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত মোশতাক আহমেদ রুহী (নৌকা) ৮০.০২ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ৭৬ হাজার ৪০৬ ভোট। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ওরফে ঝুমা তালুকদার (ট্রাক) পেয়েছেন ১৭ হাজার ৩৯৮ ভোট।

নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনে ১৭২টি কেন্দ্রের মধ্যে ১০০ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু (নৌকা) ৫৬.৬৩ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ৬৩ হাজার ২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আরিফ খান জয় (ঈগল) পেয়েছেন ৪৬ হাজার ৪০২ ভোট।

নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের ১৪৯টি ভোটকেন্দ্রের মধ্যে ৩৮ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত অসীম কুমার উকিল (নৌকা) ৫১.১৯ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ১৮ হাজার ১৯১ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু (ট্রাক) পেয়েছেন ১৪ হাজার ১৮৮ ভোট।

নেত্রকোনা-৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনের ১৪৭টি কেন্দ্রের মধ্যে ৬৭ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত সাজ্জাদুল হাসান (নৌকা) ৯৪.৮৯ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ৬৯ হাজার ২৭১ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লিয়াকত আলী খান (লাঙ্গল) পেয়েছেন ২ হাজার ৫১৩ ভোট।

নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের ৮১টি কেন্দ্রের মধ্যে ৪৩ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত আহমদ হোসেন (নৌকা) ৭০.৩৬ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ৪৩ হাজার ২১৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজহারুল ইসলাম সোহেল পেয়েছেন ১৪ হাজার ৪৭৬ ভোট।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম