সংবাদ শিরোনাম

 

নেত্রকোনার কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত অবস্থায় আড়াই বছর বয়সী জুনাইদ নামের এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

 

১১ জানুয়ারি অভিযান পরিচালনা করে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার কুট্টাকান্দা গ্রাম থেকে ভোর ৪ টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. হানিফ মিয়া(২৭), মো. ফারুক মিয়া (২২)।

 

র‌্যাব সূত্রে জানা গেছে, নিহতের পিতা আব্দুল মালেক ও প্রতিবেশী হাতেম আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলাও চলমান। ডিসেম্বরের ৩১ তারিখে দুপুর দেড়টার দিকে আসামিরা বাদীর বাড়ির দক্ষিণ পাশে পুকুর পাড়ের থাকা কলাগাছের ছড়ি কেটে নিয়ে যাওয়ার সময় বাদীর স্ত্রী মোছা. মোমেনা খাতুন নিষেধ করেন। এতে একপর্যায়ে, আসামিরা কাঠের রুল দিয়ে বাদীর স্ত্রী মোছা. মোমেনা খাতুন এর মাথায় আঘাত করে। বাদীর স্ত্রীকে আঘাত করাকালে তার কোলে থাকা আড়াই বছরের শিশু জুনাইদের মাথায় আঘাত লাগে। এতে, ভিকটিম শিশু জুনাইদ বমি ও পায়খানা করা শুরু করে। পরে, শিশু জুনাইদকে হাসপাতালে নেওয়ার সময় মারা যায়।

 

র‌্যাব- ১৪ সদর ব্যাটালিয়ান অফিসার উপ- পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আসামিদেরকে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম