সংবাদ শিরোনাম

 

৭ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে আগামী পাঁচ বছরের জন্য নির্বাচনের খেলা শেষ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আমরা নির্বাচনের খেলা শেষ করেছি। এবার শুরু হবে আমাদের খেলা।

বুধবার (১০ জানুয়ারি) সোহরাওয়ার্দী উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, আমরা এখন নতুন খেলায় নেমেছি। এখন খেলা হবে রাজনীতির খেলা। এখন খেলা হবে সাম্প্রদায়িকতার। এখন খেলা হবে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে। এবার খেলা হবে দুর্নীতি ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে। এবার খেলা হবে সন্ত্রাস, অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে।

তিনি বলেন, ৭ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে বিএনপি ভুয়া, তাদের এক দফা ভুয়া। বিএনপির বর্তমান ভুয়া, ভবিষ্যতও ভুয়া। তাদের কোনো ভবিষ্যৎ নেই, চারদিকে শুধুই অন্ধকার।

কাদের বলেন, আজ ঐতিহাসিক ১০ জানুয়ারি। আজকের এই দিন এলেই আমাদের ইতিহাসের মহানায়ক, মহাবীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মনে পড়ে। যে মহামানবের আজন্ম সাধনার মহামূল্য কীর্তি স্বাধীন বাংলাদেশ। বিশ্ব মানচিত্রে তিনি বাংলাদেশকে যুক্ত করেছিলেন।

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, কে বলে বঙ্গবন্ধু তুমি নেই, তুমি আছো বাংলার শ্রমিকের হাতুড়ি, তুমি আছো বাংলার লাঙ্গলে, মাঝি মাল্লার ভাটিয়ালি গানে। যতদিন লাল সবুজের পতাকা পতপত করে উঠবে, যতদিন চন্দ্র সূর্য উদয় হবে, যতদিন পাখিরা গান গাইবে, যতদিন বাংলায় নদীর কলতান থাকবে, ততদিন বঙ্গবন্ধু তুমিও থাকবে অমর স্থান প্রেমের আসনে।

 

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর কন্যা আজকের মঞ্চ আলোকিত করেছেন। পঞ্চমবারের মতো আওয়ামী লীগ পার্টি লিডার অব হাউজ নির্বাচিত করেছে। তিনি আগামীকাল বঙ্গভবনে শপথ নেবেন। তিনি বাংলাদেশে রূপান্তরের রূপকার। বঙ্গবন্ধুর স্বপ্ন বাহক। আমাদের পূর্ব পৃথিবীর সূর্য। আমাদের আশার বাতিঘর। আমাদের সাহসের সোনালী ঠিকানা। তিনি আমাদের দূরন্ত সাহস ও শৌর্য-বীর্যের প্রতীক।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম