সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ জেলার নান্দাইলে ফজরের নামাজ পড়তে যাওয়ার পথে কুকুর দলের আক্রমণে ইজাজুল ইসলাম (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৯ মে) ভোরে নান্দাইল পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের চারানিপাড়া নদীর পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ইজাজুল ইসলাম উপজেলার শেরপুর ইউনিয়নের শেরপুর গ্রামের মৃত সমির উদ্দিনের ছেলে। নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত ইজাজুল ইসলামের মা-বাবা নেই। তিনি বিয়ে করেননি। পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের চারানিপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করে এসিআই কোম্পানির মালামাল এক দোকান থেকে কিনে অন্য দোকানে বিক্রি করতেন। তিনি নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন।

আজ ভোররাতে তিনি ভাড়া বাসা থেকে নামাজ পড়ার উদ্দেশে মসজিদের দিকে যাচ্ছিলেন। পথে একদল কুকুর তাকে একা পেয়ে কামড়ে পেটের নাড়ি-ভুঁড়ি বের করে ফেলে। এছাড়াও শরীরের বিভিন্ন অংশ কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে। এ সময় একজন নারী টের পেয়ে লাঠি নিয়ে তাড়া করলে কুকুরের দল চলে যায়। পরে ওই নারী আশপাশের লোকজনকে ডাকাডাকি করে নিয়ে আসার আগেই ইজাজুল মারা যান।

এসআই মো. সাহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম