সংবাদ শিরোনাম

 

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, ‘ধর্মের মূল কথাই হচ্ছে মানুষ হিসেবে মানুষের সেবা করা। সব ধর্মই মানুষের কল্যাণের কথা বলে। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। দেশের সকল জনগণের উন্নত জীবনযাপন নিশ্চিতকরণের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। জনকল্যাণে কাজ করতেই সরকার নাগরিকদের বিভিন্ন ধরনের ভাতা প্রদানের কার্যক্রম চালু করেছে। জনগণকে ভালো রাখাই শেখ হাসিনা সরকারের প্রধান লক্ষ্য।’

রবিবার (৭ জুলাই) জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বরণ ও সাবেক চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘দেশ স্বাধীন হয়েছে বলেই আজকে সকল উচ্চ পদে বাঙালিরা অবস্থান নিয়েছেন। আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে আমরা এখন পাকিস্তান থেকে অনেক এগিয়ে গেছি। একটি যুদ্ধবিধ্বস্ত দেশ গড়ে তোলা কম কথা নয়। কিন্তু স্বাধীনতার পরপরই জাতির পিতা আমাদের একটি সংবিধান দিয়ে যান।’ তাই জনগণের কল্যাণে সততার সঙ্গে সকল প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সেবা প্রদানের আহ্বান জানান মন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. আ. সালাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জামাল আব্দুল নাসের বাবুল, ওসি সুমন তালুকদার, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ বিএসসি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রুজিনা আক্তার চায়না, সহকারী কমিশনার (ভূমি) সাঈদ মোহাম্মদ ইব্রাহীম, জেলা পরিষদ সদস্য মজিবর রহমান শাহজাহান, অধ্যক্ষ আবু নাছের চৌধুরী চার্লেস, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান শাহিন চৌধুরী, ইফতেখার আলম বাবুল, আব্দুল ছালাম,আনিছুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রশাসন কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম