সংবাদ শিরোনাম

 

 

পূর্ব মালিকানাধীন বা সেকেন্ড-হ্যান্ড বাণিজ্যিক যানবাহন ক্রয়-বিক্রয়ের অনলাইন বিডিং প্ল্যাটফর্ম ‘গাড়ি মেলা’ চালু হয়েছে। এই প্ল্যাটফর্মের মূল লক্ষ্য দেশের বাণিজ্যিক গাড়ির বাজারকে নতুনভাবে সংজ্ঞায়িত করা। যা ব্যক্তি বা ব্যবসার জন্য স্বচ্ছ, দক্ষ ও সুলভ মূল্যে প্রদান করবে।

 

গাড়ি মেলা’র স্বচ্ছ বিডিং প্রক্রিয়া ক্রেতা-বিক্রেতা উভয়ের জন্য ন্যায্যতা ও আস্থা নিশ্চিত করে প্ল্যাটফর্মে রয়েছে বাণিজ্যিক যানবাহনের বিস্তৃত সমাহার। সকল গাড়ির স্পষ্ট ছবি ও তথ্য সম্ভাব্য ক্রেতাদের নিকট প্রদর্শন করা হয়। ফলে স্বচ্ছতা ও নির্ভরযোগ্যতা বজায় থাকে এবং ক্রেতারা তাদের পছন্দ ও প্রয়োজন অনুযায়ী গাড়ি কিনতে পারেন।

‘গাড়ি মেলা’র বাণিজ্যিক যানবাহনের বিস্তৃত পরিসর দেশব্যাপী ব্যবসায়ী, ফ্লিট ম্যানেজার এবং পরিবহন কোম্পানির বিভিন্ন চাহিদা পূরণে সক্ষম। এসএমই থেকে শুরু করে বড়-বড় কর্পোরেশনের যানবাহন ক্রয়-বিক্রয় সংক্রান্ত সমাধান সহজে পাওয়া যাচ্ছে এ প্ল্যাটফর্মে। যা ব্যবসাগুলোকে তাদের ফ্লিট ম্যানেজমেন্ট আরও দক্ষতার সাথে পরিচালনা করতে সাহায্য করে।

 

ক্রেতারা চাইলে এককভাবেও ‘গাড়ি মেলা’র ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস এবং যাচাইকৃত বিস্তর তালিকা থেকে চাহিদা মতো পছন্দের গাড়ি কিনতে পারবেন। ফ্লিট ম্যানেজারদের দ্রুত ও কার্যকরভাবে তাদের ফ্লিট আপগ্রেড করার ক্ষেত্রেও গাড়ি মেলা বিশেষ সহায়ক।

‘গাড়ি মেলা’র সিইও বলেন, “গাড়ি মেলা কেবল একটি প্ল্যাটফর্মই নয়, এটি একটি গেম-চেঞ্জার। আমরা বাণিজ্যিক যানবাহনের বাজারে সকল স্টেকহোল্ডারদের একটি নির্বিঘ্ন ও নিরপেক্ষ অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। পাশাপাশি দেশের অটোমোবাইল ইন্ডাস্ট্রিতে উদ্ভাবন ও অগ্রগতি বাস্তবায়বনে সর্বদা স্বচেষ্ট।”

 

‘গাড়ি মেলা’র সিওও বলেন, “গাড়ি মেলা এমন একটি প্ল্যাটফর্ম, যা বাণিজ্যিক যানবাহনের অগোছালো মার্কেটকে সুসংগঠিত করতে সাহায্য করবে। একইসাথে, এটি বাণিজ্যিক যানবাহন ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে ব্যক্তি বা প্রতিষ্ঠানের জন্য সময়-সাশ্রয়ী এবং লাভজনক হবে।”

‘গাড়ি মেলা’ গাড়ির হিস্ট্রি রিপোর্ট, ইন্সপেকশন এবং কাগজপত্র পরীক্ষা করে পুঙ্খানুপুঙ্খ যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে সকল যানবাহন তালিকাভুক্ত করে। যাচাইকরণের এই প্রতিশ্রুতি ক্রেতাদের আস্থা বাড়ায় এবং সেকেন্ড-হ্যান্ড বাণিজ্যিক গাড়ির বাজারে আধিপত্য বিস্তারে ‘গাড়ি মেলা’র অবস্থানকে আরও সুদৃঢ় করবে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম