সংবাদ শিরোনাম

 

 

শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে আনা ৫ হাজার ৪০০ কেজি (১২০ বস্তা) ভারতীয় চিনি এ কাজে ব্যবহৃত একটি ট্রাক সহ পাঁচ চোরা কারবারিকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের কুনিয়া ব্রীজ এলাকা থেকে এসব চিনি জব্দ করা হয়।

 

 

আটককৃতরা হচ্ছেন, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ভাতখাওয়ার চর গ্রামের হাসান মিয়া (২২), তারই আপন ভাই একই গ্রামের মো. উমর মিয়া (৩০), ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বাশতলা গ্রামের ফয়সাল মিয়া(২৫), নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর গ্রামের আরশাদুল ইসলাম (৩০) ও দুর্গাপুর উপজেলা রংশিংপুর গ্রামের আলমগীর কবির রিদয় (২৮)।

 

পুলিশজানায়, ভারত থেকে চোরাই পথে এনে ওই চিনি দেশীয় কোম্পানির চিনির বস্তায় ভর্তি করে দেশের বিভিন্ন স্থানে পাচার করা হয়। অবৈধভাবে আনা চিনি পাচার হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ট্রাকের ভিতরে ৪৫ কেজির বস্তায় ভরা ১২০ বস্তা চিনি জব্দ ও পাঁচজনকে আটক করা হয়। জব্দ করা চিনির বর্তমান বাজার মূল্য ৬ লাখ ৪৮ হাজার টাকা।

 

 

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান, শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধ পথে চিনির বস্তা গুলো আনা হয়েছে। আইনী কার্যক্রম শেষে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম