সংবাদ শিরোনাম

 

নেত্রকোনার দুর্গাপুরে গলায় রশি প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় ইলাল খান (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত ইলাল খান শ্রীপুর গ্রামের মৃত আবুল হাসান খানের ছেলে। সে মানসিকভাবে অসুস্থ ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ইলাল খান বিগত দুই বছর যাবত মানসিকভাবে অসুস্থ এবং ভিক্ষাবৃত্তি করে চলতো সে। ইলাল প্রতিবেশীদের বলতো, সে অক্ষম চলতে পারে না, বউ ছেলেদের খাওয়াতে পারে না, তাই এ জীবন রেখে লাভ কী। গত রাত ২ টায় ইলালকে এলাকায় ঘুরাঘুরি করতে দেখেছে এলাকাবাসী। আজ বৃহস্পতিবার ভোর ৫ টায় ইলালের নিথর দেহ বাড়ির পাশের একটি গাছে ঝুলছে দেখে তাঁর পরিবার। এ দৃশ্য দেখে পরিবারের লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ইলাল খানের লাশ উদ্ধার করে।

এ প্রসঙ্গে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু শরীফ বলেন, দীর্ঘদিন যাবত মানসিকভাবে অসুস্থতায় ভুগছিলেন তিনি। এ কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। এ ঘটনায় আইনি কার্যক্রম চলমান রয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম