সংবাদ শিরোনাম

 

কয়েক দিন আগেই সমুদ্র তীরে ছুটি কাটাতে গিয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এর আগে নিজের ইউটিউব ভ্লগে দেবচন্দ্রিমা জানিয়েছিলেন তাঁর বাইরে বেড়াতে যাওয়ার কথা। কিন্তু তিনি কোথায় যাচ্ছেন তা জানাননি। ফলে তাঁর অনুরাগীদের একাংশ অপেক্ষা করছেন দেবচন্দ্রিমার ট্র্যাভেল ভ্লগ দেখার জন্য। দেবচন্দ্রিমা অবশ্য ইন্সটাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন সমুদ্রতট থেকে। সম্প্রতি তিনি শেয়ার করেছেন একটি নতুন ভিডিও।

দেবচন্দ্রিমার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে যথেষ্ট উচ্ছ্বসিত তিনি। রিলে দেখা যাচ্ছে সমুদ্রের ঢেউ ধেয়ে আসছে দেবচন্দ্রিমার দিকে। ছুঁয়ে দিচ্ছে তাঁর পা। দেবচন্দ্রিমা লাফিয়ে সরে যেতে চেষ্টা করছেন। তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ ওভারসাইজড শার্ট ও সাদা রঙের ডেনিম হট প্যান্ট। শার্টটি ট্রান্সপারেন্ট। তবে তাতে মনে করার কারণ নেই, অশালীন পোশাক পরেছেন দেবচন্দ্রিমা। সাদা রঙের শার্টের সাথে স্কিন রঙের অন্তর্বাস পরেছেন তিনি। চোখ আবৃত কালো রঙের সানগ্লাসে। ঠোঁটে রাঙানো লিপবামে। চুলে বাঁধা পনিটেল। শার্টের কয়েকটি বোতাম লাগানো। সমুদ্র তীরে ঢেউয়ের সাথে খেলতে ব্যস্ত দেবচন্দ্রিমা। ভিডিওর নেপথ্যে গান বাজছে ‘লাভ ইউ জিন্দেগি’। অনিশা মুখোপাধ্যায়, সোহিনী স্যান্যালরা দেবচন্দ্রিমার ভিডিওর প্রশংসা করেছেন।

 

অনেকে জিজ্ঞাসা করেছেন, দেবচন্দ্রিমার ছবি ও ভিডিওগুলি কে তুলছেন! তবে এই প্রশ্নের কোনও উত্তর দেননি তিনি। অবশ্যই রিজওয়ান যাননি তাঁর সাথে। রিজওয়ান ওরফে সানি নিজের কাজ নিয়েই ব্যস্ত। কলকাতায় রয়েছেন তিনি। অপরদিকে দেবচন্দ্রিমা এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার শুরু করেছিলেন। অতএব হয়তো বাংলার বাইরে কোনও সমুদ্রতটে বেড়াতে গিয়েছেন তিনি।

আগামী দিনে জিৎ অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। এই ফিল্মে এক আধুনিক নারীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম