সংবাদ শিরোনাম

 

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকায় মাছের আড়তের সামনে শুক্রবার দুপুরে ময়মনসিংহগামী যাত্রীবাহি নিএনজিকে চাপা দেয় ময়মনসিংহগামী অপর একটি যাত্রীবাহি বাস। এতে সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বকর সিদ্দিক।

 

ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুর ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার ত্রিশাল বাসষ্ট্যান্ড এলাকার দরিরামপুর মাছের আড়তের সামনে ময়মনসিংহগামী যাত্রীবাহি একটি সিএনজিকে চাপা দেয় ময়মনসিংহগামী অপর একটি যাত্রীবাহি বাস। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই চালকসহ তিনজন গুরুতর আহত হয়।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের মৃত নসু প্রধানের ছেলে হাবিবুর রহমান ও সিএনজি যাত্রী একই গ্রামের নাঈম হোসেনর স্ত্রী পপি আক্তার (২২) কে মৃত ঘোষণা করেন। নিহত অপর একজন (অজ্ঞাত) পুরুষের পরিচয় পাওয়া যায়নি।

 

ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি ও ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম