সংবাদ শিরোনাম

 

দেশব্যাপী তীব্র গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে পরিবেশ। সেইসঙ্গে জলবায়ু পরিবর্তনের প্রভাবে ময়মনসিংহ নগরীর মানুষ প্রচণ্ড তাপমাত্রার কারণে বাইরে চলাচল করতে পারছে না খেটে খাওয়া সাধারণ মানুষ।

শুক্রবার দুপুরে মেয়র টিটু’র ব্যক্তিগত উদ্যোগে নগরীর ৩৩নং ওয়ার্ডের শম্ভুগঞ্জ মোড়ে তীব্র এ গরমে সাধারণ পথচারীদের মাঝে সামান্য তৃষ্ণা মিটাতে ইলেক্ট্রোলাইট ও বিশুদ্ধ পানি এবং খাবার স্যালাইন বিতরণ করলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় তিনি বলেন, আমরা চেষ্টা করছি, খেটে খাওয়া সাধারণ মানুষ তীব্র গরমে যেন একটু স্বস্তি পায়, সেজন্য সামান্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছি। আমরা চেষ্টা করছি প্রচন্ড তাপদাহ থেকে নগরবাসীকে কিভাবে সুরক্ষিত রাখা যায় সেজন্য নগরীর বিভিন্ন সড়কগুলোতে পানি ছিটানো এবং জনগণকে সচেতন করাসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছি। এছাড়াও আমরা গত ৯ দিন ধরে নগরীর বিভিন্ন পয়েন্টে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি। মেয়র টিটু’র এমন উদ্যোগকে সুশীল সমাজ সাদুবাদ জানিয়েছেন পাশাপাশি প্রচন্ড গরমের মধ্যে একটু ঠান্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে সাধারণ পথচারী ও চালকরা মানবিক মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিতরণকালে উপস্থিত ছিলেন ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ শাহজাহান মুনির, ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক সাগর, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক সাবাস, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ফারজানা ববি কাকলি, জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ আল আমিন, মহানগর যুবলীগের সদস্য জিয়াউল হক জিয়াসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ প্রমুখ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম