সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যেগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে প্রচারাভিযান চালানো হয়েছে। রোববার দুপুরে গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে লিফলেট বিতরণ, র‌্যালী ও এডিস মশার লার্ভা ধ্বংসে বিটিআই প্রয়োগ করা হয়েছে।

সচেতনতামূলক র‌্যালীটি পৌর পরিষদ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পৌর পরিষদে গিয়ে শেষ হয়।
এ প্রচারিভযানে গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, এডিস মশার কামড় থেকে বাঁচতে তার লার্ভা ধ্বংস করতে হবে এবং প্রত্যেকের বাড়ির আঙ্গিনা পরিস্কার ও পরিচ্ছন্ন রাখতে হবে। পৌরসভার উপস্থিত বিদ্যালয়ের শিক্ষক, ইমাম ও গণ্যমান্য ব্যক্তিদের নিজ নিজ এলাকায় ডেঙ্গু সম্পর্কে সচেতনমূলক আলোচনার আহবাণ জানান। এসময় পৌর নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

এ প্রচারাভিযানে অংশ নেন গৌরীপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন, পৌর প্যানেল মেয়র নাজিম উদ্দিন, দিলুয়ারা আক্তার, রোজিনা চৌধুরী মিতু, কাউন্সিলর মাসুদ মিয়া রতন, সাদেকুর রহমান, আব্দুর রউফ মোস্তাকীম, দেলোয়ার হোসেন বাচ্চু, নূরুল ইসলাম, নারী কাউন্সিলর সালেহা আক্তার, সহকারী প্রকৌশলী মদনমোহন দাস, পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাফসান জানি অভি প্রমুখ।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম