সংবাদ শিরোনাম

 

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা সম্প্রতি নাম লিখিয়েছেন টালিউডের সিনেমায়। গুণী নির্মাতা রাজর্ষি দে’র পরিচালনায় ‘মায়া’ নামের একটি সিনেমায় কাজ করেছেন। টানা শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির চিত্রায়ন শেষ হয়েছে।

এরই মধ্যে নতুন আরেকটি সিনেমায় যুক্ত হলেন মিথিলা। নাম ‘আ রিভার ইন হ্যাভেন’। এটি নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। সিনেমাটির শুটিং হবে ভারতের ইতিহাসের চেয়েও পুরনো বিখ্যাত শহর বারাণসীতে।

গঙ্গা নদী, ভালোবাসা, বিশ্বাস, ধোঁকা এবং সবশেষে পুনর্মিলন ইত্যাদি বিষয়ে সাজানো হয়েছে সিনেমাটির গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে থাকছেন মিথিলা। তার সঙ্গে আরও অভিনয় করবেন শ্রমণা চক্রবর্তী, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির গল্প লিখেছেন রিঙ্গো নিজেই। পরিচালনার পাশাপাশি সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্বও তিনিই সামলাবেন। সব কিছু ঠিক থাকলে সেপ্টেম্বরেই শুরু হবে শুটিং।

নতুন এই সিনেমা নিয়ে মিথিলা বলেন, ‘এর গল্পটা অসাধারণ। শুনেই আমি হ্যাঁ বলে দিয়েছি। এই গল্পটা জীবনের চারটি ভিন্ন বিষয়কে সংযুক্ত করবে একটি নদীর মাধ্যমে। প্রতিটি বিষয়ের রয়েছে আলাদা মর্ম। এতে আমি প্রধানতম চরিত্রে আছি। এই চরিত্রের অনেকগুলো দিক রয়েছে। যা আমাকে কাজটির প্রতি আরও বেশি আকৃষ্ট করেছে।’

উল্লেখ্য, ‘মায়া’ সিনেমাতেও নাম ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা। তিনি ছাড়াও ওই সিনেমায় আছেন তনুশ্রী চক্রবর্তী, গৌরব, রাহুল, কমলেশ্বর প্রমুখ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম