সংবাদ শিরোনাম

 

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, জিয়াউর রহমান হত্যার প্রধান কুশীলব বেগম জিয়া। এর প্রমাণ বেগম জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে একটি বারের জন্যও জিয়া হত্যার ব্যাপারে কোন শব্দ করেননি।
তিনি আজ জামালপুরের সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভায় এ সব কথা বলেন।
মুরাদ হাসান বলেন, জিয়াউর রহমানের জন্য কথিত আবেগ, তারেক রহমান ও আরাফাত রহমানের ছেঁড়া গেঞ্জি ও ভাঙা স্যুটকেস পুঁজি করে বেগম জিয়া প্রধানমন্ত্রী হয়ে এতিমের টাকা আত্মসাৎ করেছেন। বর্তমান প্রধানমন্ত্রীর বদান্যতায় নির্বাহী আদেশ তিনি জেলখানার বাইরে আছেন। অন্যদিকে বিএনপি একটি মিডিয়া সর্বস্বদলে পরিণত হয়েছে বলেও জানান তিনি।
এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োাজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,শহীদদের স্মরণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পতাকা অর্ধনমিতকরণ ,আলোচনা সভায় সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া এবং অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম