সংবাদ শিরোনাম

 

জামালপুরের ইসলামপুরে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন খুশি বেগম নামে এক প্রসূতি। বর্তমানে চার সন্তানই সুস্থ থাকলেও ওজন কম থাকায় জামালপুর জেনারেল হাসপাতালে তাদের রেফার করা হয়েছে।

বুধবার (১৫ মে) সকালে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নরমাল ডেলিভারির মাধ্যমে তিন পুত্র ও এক কন্যা সন্তান জন্ম দেন তিনি। খুশি বেগম উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের উলিয়া গ্রামের দিনমজুর শফিকুল ইসলামের স্ত্রী।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, সকালে খুশি বেগমের প্রসব ব্যথা শুরু হলে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এ সময় নরমাল ডেলিভারির মাধ্যমে একে একে তিন পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম হয়। বর্তমানে তারা সকলে সুস্থ রয়েছে। তবে ওজন কম হওয়ায় তাদেরকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

দিনমজুর শফিকুল ইসলাম বলেন, আমি দিনমজুর। সন্তানদের জন্য আমি খুব খুশি। আমি আমার যতটুকু সাধ্য আছে তাই দিয়েই তাদের লালনপালন করার চেষ্টা করবো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এ এম আবু তাহের বিষয়টি নিশ্চিত করে জানান, নরমাল ডেলিভারির মাধ্যমে তিন পুত্র সন্তান ও এক কন্যা সন্তান প্রসব করেন ওই প্রসূতি। বাচ্চার ওজন কম হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম