সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু নবগঠিত ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি পদে নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করে বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে মাঠে কাজ করবো।

 

মহানগরের নেতা-কর্মীদের নিয়ে সকল অপশক্তির বিরূদ্ধে ঐক্যবদ্ধ থেকে দলকে সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবো। রবিবার বিকেলে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিবৃন্দের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন মেয়র। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ অর্জনে কাজ করছেন।

 

মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব দিয়ে দলীয় কর্মকাণ্ডকে বেগবান করার যে দায়িত্ব দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ। মহানগরের সকল নেতা-কর্মী ও সহযোগী সংগঠনকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ম্যান্ডেট পূরণের মাধ্যমে তাঁর হাতকে শক্তিশালী করবো।এছাড়াও মেয়র তার নতুন দায়িত্ব প্রাপ্তিতে মহানগরে সকল নেতা-কর্মী ও সাধারণ জনগণের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

এ দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং জানান, এ দায়িত্ব তার দায়িত্ববোধ ও প্রেরণাকে বৃদ্ধি করবে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ মোঃ মাহবুবুর রহমান, প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ও দীপায়ন দাস শুভ, অন্যান্য বিভাগ ও শাখা প্রধানগণ, অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম