সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, জাতির পিতা আমাদের স্বাধীনতা দিয়েছেন, তাঁর সুযোগ্য কন্যা আমাদের দিয়েছেন স্ব নির্ভরতা এবং তাঁর দৌহিত্র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় দিয়েছেন আধুনিক তথ্য প্রযুক্তি নির্ভর বাংলাদেশ। জাতির পিতা ও তাঁর পরিবার আমাদের জন্য আশীর্বাদ ।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় অনলাইন প্ল্যাটফরমে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত আলোচনা সভায় একথা বলেন মেয়র টিটু।

তিনি আরো বলেন, জাতির পিতা যদি বেঁচে থাকতেন তবে বহু আগেই উন্নত রাষ্ট্র হিসেবে নিজেদের তুলে ধরতে সামর্থ হতাম। তবে আমরা আশান্বিত তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আলোচনা সভার সঞ্চালন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব।

এ সভায় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন সহ অন্যান্য প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ, সচিব রাজীব কুমার সরকার, প্রধান রাজস্ব কর্মকর্তা সেঁজুতি ধর, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ সংযুক্ত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম