সংবাদ শিরোনাম

 

কয়েকদিন ধরেই চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবরে বেশ সরগরম মিডিয়াপাড়া। তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে এই আলোচনার জন্ম হয়। যদিও কিছুক্ষণ পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি সরিয়ে নেওয়া হয়।

 

পরে জানা যায়, ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। বিষয়টি নিয়ে দুই পক্ষই নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন। তারপরও বিষয়টি এখন অবধি নানা জল্পনা-কল্পনার মোড়কেই আটকে আছে। তবে সেই আলোচনা-সমালোচনার রেশ কাটতে না কাটতেই সবাইকে চমকে দিলেন বুবলী। নিজের নতুন সিনেমার লুক নিয়ে সামনে এলেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেই টিএম ফিল্মসের ‘খেলা হবে’ শিরোনামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন বুবলী। যেখানে বুবলীর পাশাপাশি দেখা যাবে চিত্রনায়িকা পরীমণিকেও। এবার সেই সিনেমার লুক প্রকাশ করেই প্রেমের গুঞ্জন আড়ালে ফেললেন তিনি। সিনেমাটির বেশ কয়েকটি লুকের ছবি ফেসবুকে প্রকাশ করে বুবলী ক্যাপশনে লিখেছেন ‘টিএম ফিল্মস, খেলা হবে।’ বুবলী আরও বলেন, ‘খেলা হবে’ নামে এ সিনেমাটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। এতে আরও অভিনয় করেছেন মুশফিক ফারহান, আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

 

এদিকে বুবলী নতুন লুক নিয়ে আলোচনায় এলেও প্রেমের বিষয়টিকে নানাভাবেই দেখছেন নেটিজেনরা। কেউ কেউ বিষয়টিকে নিজের সিনেমা প্রমোশনের একটি কৌশল মনে করছেন। আবার অনেকেই প্রেমকে নিছক গুঞ্জনে আটকে রাখতেও নারাজ। যদিও নতুন সিনেমার প্রমোশনে এ ধরনের কার্যক্রম তারকাদের ক্ষেত্রে নতুন কিছু না। নানা সময়েও সিনেপ্রেমীরা তারকাদের এমন আচরণে বোকাবনে গেছেন।

উল্লেখ্য, ক’দিন আগে মুন্নীর ফেসবুক স্ট্যাটাসে লেখা হয়, ‘তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’ পরবর্তীতে অপু বিশ্বাস স্ট্যাটাসটি শেয়ার করলে তা নিয়ে হৈ চৈ পড়ে যায়। যদিও কিছুক্ষণ পর অবশ্য স্ট্যাটাসটি মুছে দেওয়া হয়।

 

মুন্নীর পক্ষ থেকে জানানো হয়, তার ফেসবুক হ্যাক করা হয়েছিল। অন্যদিকে বুবলীও প্রতিবাদ করে বলেন, ‘একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। এখন আবার আমি যে-ই টিএম ফিল্মসের সাথে খেলা হবে নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই কীভাবে পরিবেশ নোংরা করবে সেই পায়তারা চলছে। তবে ছবিটি রিলিজ হলেই সবার সংশয় কেটে যাবে।’ তবে আলোচনা-সমালোচনা যা-ই হোক না কেন, বুবলীর নতুন লুক বেশ নজর কেড়েছে দর্শকদের।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম