সংবাদ শিরোনাম

 

জেল হত্যা দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কারাগারে নির্মমভাবে নিহত সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এএইচএম কামরুজ্জামান ও এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার সৈয়দ মেয়র রফিকুল ইসলাম। তিনি গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি।

 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

কর্মসূচিতে অংশ নেন গৌরীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, মোঃ এমরান, দেলোয়ার হোসেন বাচ্চু, নূরুল ইসলাম, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, রোজিনা আক্তার মিতু, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সৈয়দ রাফসান জানি অভি, যুবলীগ নেতা তমাল খান পাঠান প্রমুখ।

 

প্রসঙ্গত, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ৩ নভেম্বর কারাগারে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানকে কারাগারে হত্যা করা হয়।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম