সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে নগর সমন্বয়ক কমিটি (টিএলসিসি)’র সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ জুন) দুপুরে পৌর পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন।
সহকারী প্রকৌশলী মদন মোহন দাসের সঞ্চলনায় বক্তব্য রাখেন, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, কাউন্সিলর আব্দর রউফ মোস্তাকিম, সাবেক কাউন্সিলর মনোয়ারা বেগম, নাগরিক প্রতিনিধি সাংবাদিক শামীম খান প্রমুখ।

সভাপতির বক্তব্যে মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, আগামী তিন বছরে এই পৌরসভায় ১শ কোটি টাকার কাজ হবে। সব শ্রেণি পেশার লোকজন টিএলসিসি কমিটিতে অন্তভর্‚ক্ত করা হয়েছে। প্রতি তিন মাস অন্তর অন্তর এই কমিটির সভা অনুষ্ঠিত হবে। গণতন্ত্রের প্রধান শর্ত হলো জনগণের কাছে জবাবদিহি করা, জবাবদিহি না থাকলে প্রকৃতপক্ষে কাজ হয়না। হতদরিদ্র লোকজনও এই কমিটিতে রয়েছেন তারাও তাদের মতামত ব্যক্ত করবেন এবং তাদের কি কি লাগবে পরামর্শ দিবেন। তাই, এই কমিটির মাধ্যমে আপনারা পৌরসভার কাজগুলো তদারকি করবেন। এ সময় ২০২৪-২৫ অর্থবছরের প্রাক-বাজেট ধারণাও দিয়েছেন তিনি।

গৌরীপুরের বিভিন্ন স্পট ও মোড়ে বখাটে-মাদকাসক্তিদের আড্ডা, ইভটিজিং করে এ বিষয়েও তিনি পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন এবং অভিভাবকদের সচেতন থাকার আহবাণ জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মো. নাজিম উদ্দিন, রোজিনা চৌধুরী মিতু, কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, মো. মাসুদ মিয়া রতন, মো. নূরুল ইসলাম, মো. জিয়াউর রহমান, মো. ইমরান, সাদেকুর রহমান সাদেক, আরিফুল ইসলাম ভূইয়াসহ নগর সমন্বয়ক কমিটির সদস্যবৃন্দ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম