সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের গৌরীপুরে আব্দুল মজিদের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন গৌরীপুর পাওয়ার ট্রিলার মালিক কল্যাণ সমিতি। মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে গৌরীপুর পৌর শহরের কালিখলায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের কাছে স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।

গৌরীপুর পাওয়ার ট্রিলার মালিক কল্যাণ সমিতির সভাপতি মোঃ ঈব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ হাবিব, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর সাদিকুল ইসলাম সাদেক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- আব্দুল মজিদ একজন সহজসরল ভালো মানুষ ছিলেন। সাথে থাকা টাকা ছিনিয়ে নিতেই তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রকৃত খুনিদের চিহ্নিত করে তাদের গ্রেফতার ও ফাঁসির দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, গত ৫ আগস্ট নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার লেফসিয়া হাওর থেকে আব্দুল মজিদের বস্তাবন্দি লাশ উদ্ধার করে লেফসিয়া ফাঁড়ি পুলিশ। তিনি গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে।

নিহতের ব্যবসায়ী বন্ধু এমদাদুল হক জানান- ১ আগস্ট আব্দুল মজিদ সাথে তিন লাখ ৬০ হাজার টাকা নিয়ে নেত্রকোণা জেলার খালিয়াজুড়ি থানার আড়ারকান্দি গ্রাম থেকে ধান কিনতে যায়। মদন উপজেলার উচিতপুর এলাকায় হ্যান্ডট্রলী রেখে খালিয়াজুড়ি থানার আড়ারকান্দি গ্রামে ট্রলারে করে যান তিনি। ট্রলার থেকে নামার পর রাত ৮টায় মুঠোফোনে পরিবারের সাথে সর্বশেষ কথা হয় তার। এরপর থেকেই মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। খালিয়াজুড়ি থানায় জিডি করার পর লেফসিয়া পুলিশ ফাঁড়ি হাওড় থেকে তার বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করে।

লেফসিয়া পুলিশ ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা এসআই হানিফ উদ্দিন জানান, হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে খালিয়াজুড়ি উপজেলায় আড়ারকান্দি গ্রামের বাদল, পাবেল ও তরিকুল নামে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃত বাদল ও পাবেল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন, তরিকুলের কাছ থেকে ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম জানান- ধান ব্যবসায়ী আঃ মজিদের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন গৌরীপুর পাওয়ার ট্রিলার মালিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম