সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের গৌরীপুরে আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের দুটি বগি বিচ্ছিন্ন হয়ে যায়। বিষয়টি টের না পাওয়ায় দুটি কোচ ফেলে রেখেই ছুটে যায় ট্রেনটি।

সোমবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে জামালপুর-চট্টগ্রাম রেলপথের ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ স্টেশন অতিক্রম করার পর এ ঘটনা ঘটে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে আন্তঃনগর বিজয় এক্সপ্রেস জামালপুরের উদ্দেশে যাত্রা করে। পথিমধ্যে সোমবার রাতে ট্রেনটি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ স্টেশন অতিক্রম করার পর ট্রেনের সর্বশেষ ১৬ ও ১৭ নম্বর বগির হুক খুলে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ট্রেনের পরিচালক গৌরীপুর স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় গিয়ে বিষয়টি টের পায়।

পরবর্তীতে ট্রেন পরিচালক উল্টো পথে ট্রেন নিয়ে বিচ্ছিন্ন বগি দুটি ট্রেনের সঙ্গে যুক্ত করে গৌরীপুর স্টেশনে এসে যাত্রাবিরতি করে। এদিন রাতেই নতুন নিয়মে সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে জামালপুরের উদ্দেশে ছেড়ে যায় ট্রেনটি।

 

ট্রেনের পরিচালক আমিনুল ইসলাম বলেন, গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ স্টেশনের মাঝামাঝি এলাকায় চলন্ত ট্রেনের দুটি বগির হুক খুলে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ট্রেন থামানের পর উল্টো পথে ট্রেন নিয়ে বিচ্ছিন্ন বগি যুক্ত করে গৌরীপুর স্টেশনে নিয়ে আসি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বিজয় এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ থেকে জামালপুর পর্যন্ত রুট বর্ধিত করায় গত টানা চারদিন ধরে প্রতিদিনই ৫-৬ ঘণ্টা বিলম্ব করে চলাচল করছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম