সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেটকার খাদে পড়ে গেছে। বৃহস্পতিবার গৌরীপুর রেলওয়ে জংশনের হোম সিগন্যাল এলাকার পশ্চিম ভালুকা লেভেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোণার মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী লোকাল ট্রেনটি বৃহস্পতিবার শ্যামগঞ্জ স্টেশন থেকে যাত্রাবিরতি দিয়ে গৌরীপুর রেলওয়ে স্টেশনে আসছিল।

পথিমধ্যে ট্রেনটি বেলা ১১টা ৫০ মিনিটের দিকে গৌরীপুর রেলওয়ে জংশনের হোম সিগন্যাল এলাকার পশ্চিম ভালুকা লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি প্রাইভেটকার লেভেল ক্রসিংয়ে উঠে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি পাশ^বর্তী খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে খাদে পড়া প্রাইভেটকার থেকে চালককে বের করে। এই ঘটনায় প্রাইভেটকারের সামনের অংশ ভেঙে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় বাসিন্দা জনাব আলী জানান, এই লেভেল ক্রসিংয়ে কোন গেটম্যান নেই। ট্রেনটি লেভেল ক্রসিংয়ের কাছাকাছি আসলে প্রাইভেটকারটি লেভেল ক্রসিংয়ে অতিক্রমের চেষ্টা চালায়। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে যায়।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মির্জা মোহাম্মদ মুক্তা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাইভেটকারটি খাদে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। চালকের কোন খোঁজ পাওয়া যায়নি। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম